পুলিশ সদস্যের বিরুদ্ধে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, খুলনা, বার্তা২৪.কম | 2023-08-08 19:28:43

খুলনায় আর্মড (এপিবিএন) পুলিশ সদস্যের বিরুদ্ধে স্ত্রীকে মারধর ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত গৃহবধূ পাইকগাছা কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্রী ছিলেন। তার নাম জোয়ানা আক্তার উষা (২০)।

শনিবার (৬ এপ্র‌িল) সকালে নগরীর শিরোমনি বাদামতলা এলাকার মনিরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের পর স্বামী নায়েক মাহমুদ আলমকে দুপুরে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে শুক্রবার রাতে স্বামী মাহমুদ আলমের সঙ্গে তার স্ত্রী উষার ঝগড়া হয়। ঝগড়ার  জের ধরে সকালে স্ত্রীকে মারধর ও শ্বাসরোধ করে হত্যা করেন মাহমুদ। এরপর তিনি বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে পালিয়ে যান।

দুপুরের দিকে কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়ির লোকজন খোঁজখবর নিতে গেলে উষাকে পড়ে থাকতে দেখেন। পরে তারা পুলিশে খবর দিলে দুপুর ২টার দিকে পুলিশ তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত গৃহবধূর বড় ভাই সোহেল ইসলাম বার্তা২৪. কমকে বলেন, মাহমুদ আলম খুলনার শিরোমনির এপিবিএনে কর্মরত। গত ৫ মাস আগে মাহমুদ ও উষার বিয়ে হয়। শুক্রবার রাতে সেমাই খাওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে  ঝগড়া বাধে। এর সূত্র ধরে সকালে মারধর করে। এক পর্যায়ে গলায় ওড়না দিয়ে বেধে শ্বাসরোধ করে হত্যা করে  উষাকে।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বার্তা২৪. কমকে বলেন, নিহত উষার গলায় কামড় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পরে দুপুরে গৃহবধূর স্বামী এপিবিএন সদস্য মাহমুদ আলমকে  আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ কনস্টেবল মাহমুদ আলমের বাড়ি সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলায়। তিনি ওই এলাকার  মুক্তিযোদ্ধা জবেদ আলীর ছেলে।

 

এ সম্পর্কিত আরও খবর