৭০০ টাকার জন্য খুন হন শাহজাহান

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ, বার্তা২৪.কম | 2023-08-09 16:38:55

ময়মনসিংহের মুক্তাগাছার চাঞ্চল্যকর ভ্যানচালক শাহজাহান (২১) হত্যা মামলার রহস্য উদঘাটন হয়েছে। হত্যার ৭ দিন পর শনিবার (৬ এপ্রিল) এ ঘটনায় ঘাতক বাবুল মিয়াকে আটক ও নিহতের মাথা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পুলিশের জিজ্ঞাসাবাদে এ হত্যার কথা স্বীকার করে ঘাতক বাবুল জানান, গত ৩০ মার্চ রাতে পাওনা ৭০০ টাকা না দেয়ায় বাগবিতণ্ডার এক পর্যায়ে শাহজাহানকে হত্যা করেন তিনি।

এ ঘটনার পরদিন উপজেলার বানিয়াকাজী গ্রামের তাইজুল মাস্টারের ফিশারির পাড়ে মাথাবিহীন গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

রোববার (৭ এপ্রিল) দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

তিনি জানান, ঘটনার দিন লাশের বিচ্ছিন্ন মাথা পাওয়া যায়নি। এ কারণে তাৎক্ষণিক লাশের পরিচয়ও শনাক্ত হয়নি। পরবর্তীতে নিহতের আত্মীয়-স্বজন খবর পেয়ে থানায় গিয়ে তার পরিচয় শনাক্ত করে।

এ ঘটনায় ভিকটিমের ভাই মো. ইসলাম বাদী হয়ে মুক্তাগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এটি একটি চাঞ্চল্যকর হত্যাকাণ্ড হওয়ায় তদন্তের দায়িত্ব শুরু থেকেই জেলা গোয়েন্দা শাখার ওপর ন্যস্ত করা হয়।

পুলিশ সুপার জানান, ডিবির টিম বিভিন্ন ছদ্মবেশে মামলাটি তদন্ত করে দ্রুত সময়ে রহস্য উদঘাটন ও ঘাতককে আটক করতে সক্ষম হয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী, জয়িতা শিল্পী, আল-আমিন, গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর