সাভারে নিখোঁজ সেই আ.লীগ নেতার লাশ উদ্ধার

ঢাকা, জাতীয়

লোটন আচার্য্য, উপজেলা করেসপন্ডেন্ট, সাভার, বার্তা২৪.কম | 2023-08-26 20:15:45

সাভারে তেঁতুলঝরা ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হুমায়ন কবির সরকারের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনদিন আগে তাকে কুপিয়ে নদীতে ফেলে দেয় সন্ত্রাসীরা।

রোববার (১৪ এপ্রিল) সকালে সাভারের তেঁতুলঝরা ইউনিয়নের রাজফুলবাড়িয়া এলাকায় মাছ বাজারের পাশে বংশী নদী থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

নিখোঁজ স্বেচ্ছাসেবক লীগ নেতা সাভারের তেঁতুলঝরা ইউনিয়নের রাজফুলবাড়িয়া মহল্লার গোলাম মোস্তফার ছেলে।

স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যায় তেঁতুলঝরা ইউনিয়নের রাজফুলবাড়িয়া মাছ বাজারের পাশে বংশী নদীর ধারে হুমায়নকে কৌশলে ডেকে নেয় সন্ত্রাসীরা। পরে হুমায়নকে রামদা দিয়ে আঘাত করে তারা। এ সময় হুমায়ন নিজেকে রক্ষা করার জন্য নদীতে ঝাঁপ দেয়। কিন্তু সন্ত্রাসীরা নৌকা নিয়ে এসে হুমায়নকে পুনরায় আঘাত করে নদীতে ফেলে রেখে চলে যায়। স্থানীয়রা বিষয়টি সাভার মডেল থানায় জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং সাভার ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার অভিযান শুরু করে। তিনদিন পরে আজ তার লাশ ভেসে ওঠে নদীতে।

সাভার মডেল থানার ট্যানারি ফাঁড়ির ইনচার্জ গোলাম নবী জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুই ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করা হয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর