নুসরাতের পরিবারকে ডেকে দেখা করলেন প্রধানমন্ত্রী

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 03:39:59

ঢাকা: দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে মারা যাওয়া নুসরাত জাহান রাফির বাবা একেএম মুসা, মা শিরিনা আক্তার ও দুই ভাইয়ের সঙ্গে দেখা করে সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১৫ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তাদের দেখা হয়। এসময় এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী উপস্থিত ছিলেন।

ফেনীর সোনাগাজীর নিহত নুসরাতের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, অপরাধীরা কেউই আইনের হাত থেকে কোনোভাবেই রেহাই পাবে না।

নুসরাতের পরিবারকে এজন্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন সরকারপ্রধান। প্রধানমন্ত্রীকে কাছে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন নুসরাতে মা। প্রধানমন্ত্রী এসময় তাকে বুকে জড়িয়ে নিয়ে সান্ত্বনা দেন।

উল্লেখ্য, বুধবার (১০ তারিখ) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফেনীর সোনগাজী উপজেলার সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার ছাত্রী নুসরাত জাহান। তার মৃত্যুতে দেশজুড়ে নেমে আসে শোকের ছায়া। এর আগে ২৭ মার্চ নুসরাতকে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার হন ওই প্রতিষ্ঠানের অধ্যক্ষ সিরাজ উদ দৌলা। এর জের ধরে ৬ এপ্রিল নুসরাতকে পরীক্ষার হল থেকে ডেকে ছাদে নিয়ে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় সিরাজের অনুসারীরা।

এ সম্পর্কিত আরও খবর