পায়ুপথে স্বর্ণের বারসহ শাহজালালে আটক ১

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা২৪.কম | 2023-08-30 19:00:06

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পায়ুপথে বহন করা ১০টি স্বর্ণের বারসহ এরফানুল ইসলাম (৪২) নামের একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেল ৩টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের পার্কিং এলাকা থেকে ওই ব্যক্তিকে আটক করা হয়। বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মোঃ আলমগীর হোসেন।

আলমগীর হোসেন বলেন, 'আনুমানিক আড়াইটার দিকে বিজি ০২৩৬ যোগে মোঃ এরফানুল ইসলাম সিলেট থেকে ঢাকায় আসে। ঢাকায় অবতরণ করার পর অতি দ্রুত বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল পার হয়ে ট্যাক্সিযোগে পালিয়ে যাবার সময় বিমানবন্দর আর্মড পুলিশ তাকে সন্দেহজনক ভাবে আটক করে। তার পায়ুপথে ১০টি স্বর্ণের বার রয়েছে বলে তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়।'

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, 'পরে তার পায়ুপথ থেকে স্বর্ণের বার গুলো বের করা হয়। ১০টি স্বর্ণের বারের ওজন এক কেজি ১৬০ গ্রাম। আটককৃত স্বর্ণের বারের আনুমানিক মূল্য ৪৫ লাখ টাকা।'

তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালান বিরোধী ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর