এবার মরদেহের পেটে মিলল ২২০পিস ইয়াবা

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম | 2023-08-24 23:51:41

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে ময়নাতদন্ত চলাকালে আবারও এক মরদেহের পেট থেকে ইয়াবার পোটলা পাওয়া যায় বলে জানা গেছে।

শনিবার (২৭ এপ্রিল) বেলা ১১টায় ময়নাতদন্ত করার সময় মরদেহের পেটে ১১টি পোটলা ইয়াবা পাওয়া যায়। প্রতিটি পোটলায় ২০ পিস করে ইয়াবা ছিল।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃতব্যক্তির নাম জুলহাজ (৩২)। তার বাড়ি নেত্রকোনায়। শুক্রবার (২৬ এপ্রিল) সকালে কমলাপুর থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করে মতিঝিল থানা পুলিশ। সেখানে চিকিৎসাধীন আবস্থায় জুলহাজ মারা যান। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ রাতে ঢামেকে পাঠানো হয়।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বার্তা২৪.কমকে জানান, ময়নাতদন্তের সময় মরদেহের পেট থেকে ১১টি পোটলা ইয়াবা বের করা হয়। সেগুলো খুলে দেখা যায় ২০ পিস করে ইয়াবা রয়েছে।

এদিকে মৃত জুলহাহের ভাগিনা মেহেদী হাসান বার্তা২৪.কমকে জানিয়েছেন, তার মামা এলাকায় ব্যবসা করতেন। গত তিন দিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। শুক্রবার মতিঝিল থানা থেকে ফোন দেওয়ার পর তারা তাকে খুঁজে পান।

এর আগে গত ৩ এপ্রিল রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত চলাকালে এক অজ্ঞান নারীর পাকস্থলী থেকে দেড় হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

এ সম্পর্কিত আরও খবর