টেলিফোনে ওবায়দুল কাদেরের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

ঢাকা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-31 23:34:19

ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দীর্ঘ দুই মাস অসুস্থতায় ভুগছেন পরিশ্রমী এই নেতা। এখন অনেকটাই স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছেন। দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি।

অসুস্থতার পর এই প্রথম টেলিফোনে কথা বললেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার (১ মে) বাংলাদেশ সময় সকাল ৯টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা হয় তার। এসময় আওয়ামী লীগ সভাপতি অসুস্থ সাধারণ সম্পাদকের খোঁজ খবর নেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার সময় ওবায়দুল কাদের জানিয়েছেন আগামী দুই সপ্তাহের মধ্যে তিনি দেশে ফিরতে পারেন। সে হিসেবে মধ্য মে'তেই দেশে ফিরতে পারেন তিনি।

সেতু বিভাগের জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ বার্তা২৪.কম-কে বলেন, ‘স্যার এখন অনেকটাই সুস্থ আছেন। অসুস্থ হওয়ার পর আজই (১ মে) প্রথম প্রধানমন্ত্রীর সঙ্গে টেলিফোনে কথা বললেন স্যার। প্রধানমন্ত্রী স্যার এর খোঁজ খবর নেন।

উল্লেখ্য, গত ২ মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হয়েছিলেন ওবায়দুল কাদের। পরের দিন তাঁকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার বাইপাস সার্জারি সম্পন্ন হয়। এখন তিনি পুনর্বাসনের অংশ হিসেবে সিঙ্গাপুরে অবস্থান করছেন।

এ সম্পর্কিত আরও খবর