সকালে ৪ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৮

, জাতীয়

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 00:21:36

বাগেরহাট, রাজশাহী, লক্ষ্মীপুর ও ঢাকার সাভারে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ মে) ভোর থেকে এসব দুর্ঘটনা ঘটে। বার্তা২৪.কমের স্টাফ ও ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্টদের পাঠানো তথ্যের ভিত্তিতে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, সকাল সাড়ে ৭টায় বাগেরহাটের মোংলা-খুলনা মহাসড়কের চেয়ারম্যানের মোড় ও ভাগার মাঝামাঝি মালিডাঙ্গা এলাকায় ট্রাক ও মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় মাহেন্দ্রের তিন যাত্রী।

নিহতরা হলেন- বাগেরহাটের মোংলার চিলা ইউনিয়নের সাবেক মেম্বর আ. জলিলের ছেলে সোহাগ শেখ (৩৫) ও চাঁদপাই ইউনিয়নের মাকড়ঢোন গ্রামের সনজিৎ রায় (৪৭)। অপরজনের নাম-পরিচয় জানা যায়নি।

রামপাল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবুল বাসার এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে, রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জ বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে তিনজন নিহত হয়েছেন। অভিযোগ রয়েছে, শ্যালো ইঞ্চিন চালিত ট্রলির ধাক্কায় বাসটি নিয়ন্ত্রণ হারায়। সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১২ জন।

নিহতরা হলেন- বাসের যাত্রী উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মীরগঞ্জ বান্ডাবটতলা গ্রামের মনসুর রহমানের স্ত্রী মনোয়ারা বেগম (৪২), একই ইউনিয়নের হরিরামপুর দ্বারপাড়া গ্রামের পিয়ার উদ্দিনের স্ত্রী বাদল বেওয়া (৬৫) এবং বাসের হেলপার আবু হানিফ (২৮)।

বাঘা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে ঢাকার অদূরে সাভারের কর্ণপাড়ায় বাসচাপায় নুরজাহান (২৭) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের কর্ণপাড়ার মধুমতি টাইলসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরজাহান গাইবান্ধা জেলার বাসিন্দা। তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা লামহা পরিবহনের একটি যাত্রিবাহী বাস সাভারের কর্ণপাড়ায় পৌঁছে নুরজাহানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

এ ব্যাপারে সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক নুরুল হক বার্তা২৪.কমকে জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তবে চালক ও সহযোগী পালিয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে পাঠানোর প্রস্তুতি চলছে।

এছাড়া লক্ষ্মীপুরে ট্রাকচাপায় দুখু মিয়া নামে এক সিএনজি চালিত আটোরিকশার চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ৪টি অটোরিকশা দুমড়ে মুচড়ে গেছে। আহত হয়েছেন আরও দুই অটোরিকশা চালক।

বৃহস্পতিবার ভোরে শহরের উত্তর তেমুহনী স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুখু মিয়া রামগঞ্জ উপজেলার পদ্মাবাজার গ্রামের বাসিন্দা।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) সোলাইমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর