জঙ্গিবাদ রুখতে সকলকে সজাগ থাকতে হবে: মেয়র আতিকুল

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-09-01 10:18:50

সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদকে রুখতে সকলকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।বৃহস্পতিবার (২ মে) সকালে রাজধানীর গুলশানে জঙ্গিবাদ বিরোধী এক র‌্যালির উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, সন্তাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। আমরা যেখানে থাকি তার আশেপাশের অবস্থা কি সে বিষয়েও  সতর্ক থাকতে হবে। আমাদের আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব কে কোথায় আছে সেদিকেও খেয়াল রাখতে হবে। কারও বিষয়ে সন্দেহ থাকলে সেই তথ্য পুলিশকে জানাতে হবে।

তিনি বলেন, সন্ত্রাসবাদ মোকাবেলায় বনানী সোসাইটি, গুলশান সোসাইটি একসঙ্গে কাজ করছে। এটি একটি মডেল। এইভাবে দেশের সব জায়গায় ইউনিয়ন পর্যায়েও সন্ত্রাসের বিরুদ্ধে সচেতন থাকতে হবে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের উদ্বোধনের পর র‍্যালিটি গুলশান থানার সামনে থেকে শুরু হয়ে গুলশান ইয়ুথ ক্লাব ঘুরে আবার থানা চত্বরে এসে শেষ হয়।

এ সময় র‍্যালিতে ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহমেদসহ ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার আব্দুর রাজ্জাক ও  গুলশান বিভাগের অধীন সকল থানার পুলিশ কর্মকর্তা এবং সদস্যরা উপস্থিত ছিলেন। 

এ সম্পর্কিত আরও খবর