সন্তানকে শাসন, স্ত্রীর শরীরে আগুন দিল স্বামী

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর, বার্তা২৪.কম | 2023-08-26 19:04:20

সন্তানকে শাসন করায় স্ত্রীর ওপর ক্ষিপ্ত হয়ে তার শরীরে পেট্রল ঢেলে আগুন দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে। অগ্নিদগ্ধ স্ত্রী তন্বী আকতারের সঙ্গে কিছুটা দগ্ধ হয়েছে তার চার বছরের শিশু সন্তানও। এ ঘটনায় স্বামী ওয়াহেদুজ্জামান ওয়াশিম আকরামকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি রংপুরের মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের যাদবপুর গ্রামে ঘটে। বৃহস্পতিবার (২ মে) দুপুরে এ ঘটনা ঘটলেও রাতে বিষয়টি জানাজানি হয়।

বর্তমানে অগ্নিদগ্ধ মা ও ছেলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছে। শরীরের ৯৯ ভাগ অংশ পুড়ে যাওয়ায় তন্বীর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

জানা গেছে, ছয় বছর আগে প্রেমের সম্পর্ক থেকে কাফ্রিখাল ইউনিয়নের কোমরগঞ্জ খোর্দ্দ মহদীপুর গ্রামের আব্দুর রশীদের মেয়ে তন্বী আকতারের (২৪) সঙ্গে যাদবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে ওয়াশিম আকরামের (৩২) বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি ছেলে সন্তান জন্ম নেয়।

প্রতিবেশীরা জানায়, আজ দুপুরে ছেলে তামিমকে মারধর করেন মা তন্বী আকতার। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ঘরে থাকা পেট্রল তন্বীর শরীরে ঢেলে আগুন ধরিয়ে দেয় ওয়াশিম আকরাম। পরে প্রতিবেশীরা তন্বীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এদিকে রাতে বার্তা২৪.কমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক ডা. রুপশ্রী পাল জানান, আগুনে পুড়ে যাওয়া তন্বীর অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের ৯৯ ভাগই পুড়ে গেছে।

আগুন দিয়ে হত্যা চেষ্টার এ ঘটনায় স্বামী ওয়াশিম আকরামকে আটক করেছে মিঠাপুকুর থানা পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে মিঠাপুকুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জাফর আলী বিশ্বাস।

এ সম্পর্কিত আরও খবর