জঙ্গিবিরোধী জনসচেতনতা-গণসংযোগে শ্রেষ্ঠ তেজগাঁও বিভাগ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 21:42:04

ঢাকা মেট্রোপলিটন জঙ্গিবিরোধী জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করা শ্রেষ্ঠ গণসংযোগকারী বিভাগ হয়েছে তেজগাঁও বিভাগ।

শনিবার (১১ মে) দুপুরে ডিএমপি হেডকোয়ার্টার্সে ডিএমপি’র গণসংযোগ সপ্তাহে শ্রেষ্ঠ গণসংযোগকারী অফিসারদের পুরস্কৃত করেন কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া।

এর আগে চলতি বছরের ২৮ এপ্রিল হতে গণসংযোগ সপ্তাহ শুরু হয়ে চলে ৪ মে পর্যন্ত। গণসংযোগ সপ্তাহে ডিএমপি’র যেসব বিভাগ, থানা ও অফিসার জনসম্পৃক্ততায় নিজেদের বিশেষভাবে সম্পৃক্ত করে কাজ করেছেন তাদেরকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গণসংযোগ সপ্তাহে শ্রেষ্ঠ গণসংযোগকারী বিভাগ হয়েছে তেজগাঁও বিভাগ। গণসংযোগে বিভাগীয় পর্যায়ে ভালো করায় ডিএমপি’র গুলশান, লালবাগ ও মিরপুর বিভাগকেও পুরস্কৃত করেন পুলিশ কমিশনার।

এছাড়াও শ্রেষ্ঠ গণসংযোগকারী অফিসার হিসেবে পুরস্কৃত হয়েছেন রমনা বিভাগের হাজারীবাগ থানার এসআই শাহ মিরাজ উদ্দিন, লালবাগ বিভাগের বাবু বাজার পুলিশ ফাঁড়ির আইসি এসআই আকতারুজ্জামান, মতিঝিল বিভাগের মতিঝিল থানার এসআই মিন্টু কুমার, ওয়ারী বিভাগের কদমতলী থানার এসআই লালবুর রহমান, তেজগাঁও বিভাগের শেরে-ই-বাংলা নগর থানার এসআই মোঃ তোফাজ্জল হোসেন, মিরপুর বিভাগের রূপনগর থানার এসআই মনিরুজ্জামান, গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট থানার এসআই আবু রায়হান, উত্তরা বিভাগের উত্তরা পূর্ব থানার এসআই মনিরুজ্জামান।

এ সম্পর্কিত আরও খবর