অনুদান পেলো অগ্নিসেনা সোহেল রানার পরিবার

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 12:29:52

দায়িত্ব পালনকালে জীবন দানকারী অগ্নিসেনা শহীদ সোহেল রানার পরিবার কাছে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

বুধবার(২৯ মে) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী তহবিল থেকে ৫ লক্ষ টাকার চেক ও ফায়ার সার্ভিস কল্যান ট্রাস্টের ৭ লক্ষ টাকার আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন স্বরাষ্ট্রমন্ত্রী  আসাদুজ্জামান খাঁন কামাল।

এসময় উপস্থিত ছিলেন  স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব জনাব মোঃ শহিদুজ্জামান ,ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন।

এছাড়াও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালকগণ, প্রকল্প পরিচালকগণ, কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, অন্যের জীবন বাঁচাতে নিজের জীবন বিসর্জন দেয়া সোহেল রানার প্রতি আমরা চিরকৃতজ্ঞ। বীরত্ব ও মহৎ কাজের জন্য আমরা গর্বিত, এ ঋণ শোধ করার মতো নয়, আমরা তাকে ভুলবো না।

উল্লেখ্য গত ২৮ মার্চ বনানী এফআর টাওয়ারের অগ্নি দুর্ঘটনায় অগ্নি নির্বাপণ ও উদ্ধার কাজে অংশ নিয়ে গুরুতর আহত অবস্থায় সোহেল রানাকে উ্ন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে সিঙ্গাপুরে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় সিঙ্গাপুরে মারা যায় অগ্নিসেনা সোহেল রানা।

এ সম্পর্কিত আরও খবর