ঈদ উপলক্ষে ঝিনাইদহ জেলা পুলিশের বিশেষ নিরাপত্তা

ঢাকা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম | 2023-08-28 12:32:07

ঝিনাইদহে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শনিবার (০১মে) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো: হাসানুজ্জামান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, (হেডকোয়াটার্স) তারেক আল মেহেদি, (কোটচাঁদপুর সার্কেল) মির্জা সালাহ উদ্দিন, সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম, সদর থানার ওসি মিজানুর রহমান খানসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সময় পুলিশ সুপার বলেন, ঈদের আগে ও পরে জেলার নিরাপত্তার জন্য  এক হাজার ৩৩২ জন পুলিশ সদস্য সার্বিক নিরাপত্তার দায়িত্ব পালন করবে।

এছাড়া মহাসড়কে ইতোমধ্যেই বিভিন্ন শ্রমিক সংগঠনের নামে চাদাবাজি বন্ধ করা হয়েছে। জেলার এক হাজার ৫১৫ টি মসজিদ ও ঈদগাহে অনুষ্ঠিতব্য ঈদ জামাত নির্বিঘ্ন ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পোশাকধারী পুলিশের পাশাপাশি প্রয়োজনীয় সংখ্যক সাদা পোষাকে পুলিশ মোতায়েনের ব্যবস্থা করা হয়েছে। ঈদগাহে জায়নামাজ ব্যতিত অন্য কিছু সঙ্গে না নেওয়ার জন্য সকল মুসল্লিকে মসজিদের ইমামদের মাধ্যমে অনুরোধ করা হয়েছে। সেই সঙ্গে ঈদের নামাজকে কেন্দ্র করে যাতে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনার সৃষ্টি না হয় সে লক্ষ্যে পূর্বেই অগ্রিম সংবাদ সংগ্রহের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর