রাজশাহীতে যুবলীগ সভাপতিকে কুপিয়েছে বহিষ্কৃত সম্পাদক

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-30 02:39:35

রাজশাহীতে যুবলীগের এক নেতাকে কুপিয়ে জখম করেছে দলের বহিষ্কৃত এক নেতা ও তার অনুসারীরা। রোববার (২৩ জুন) দুপুর দেড়টার দিকে উপশহর নিউমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেছেন।

হামলার শিকার মশিউর রহমান রনি মহানগর যুবলীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এবং ১৪ নম্বর ওয়ার্ড (পশ্চিম) যুবলীগের সভাপতি।

রামেক হাসপাতালের পাঁচ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৩ জুন) বিকেলে তিনি বার্তা২৪.কম-কে বলেন, 'আমি তেরখাদিয়া এলাকার বাসা থেকে নিউমার্কেটে ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলাম। পথিমধ্যে আমার ওয়ার্ড যুবলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক বাবর আলীর নেতৃত্বে কয়েকজন এসে আমার মোটরসাইকেল থামায়। আমি রাস্তার পাশে মোটরসাইকেল সাইড করে দাঁড়ালেই তারা অতর্কিত আমার ওপর হামলা করে।'

ঘটনাস্থলের পাশের চায়ের দোকানে থাকা কয়েকজন প্রত্যক্ষদর্শী বার্তা২৪.কম-কে জানান, যুবলীগের কয়েকজন নেতাকর্মী রাস্তার পাশে দাঁড়িয়ে উচ্চস্বরে কথাবার্তা বলছিল। প্রায়ই তারা এমনটি করে থাকে। তবে হঠাৎ বাবর আলী (যুবলীগ থেকে সদ্য বহিষ্কৃত) ও তার কয়েকজন অনুসারী ধারালো অস্ত্র দিয়ে মশিউর রহমানকে কোপাতে শুরু করে। আত্মরাক্ষার্থে মশিউর দৌড়ে পালাতে গেলে তারা রাস্তায় ফেলে হাত ও বুকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়।

ভুক্তভোগী অভিযোগ, সিটি করপোরেশনের ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন আনারের উপস্থিতিতে বাবর আলী ও যুবলীগ কর্মী জিল্লু আমার ওপর হামলা চালিয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করে ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন বার্তা২৪.কম-কে জানান, রাতভর তিনি সিটি করপোরেশনের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ তদারকি করে সকালে বাসায় ফিরে ঘুমিয়ে পড়েছিলেন। বাড়ির লোকজন তাকে ডেকে জানায় মশিউর রহমানের ওপর হামলা চালানো হয়েছে। উপস্থিত থাকাতো দূরের কথা তিনি এসব বিষয়ে কিছুই জানেন না বলে দাবি করেন।

তবে এ বিষয়ে জানতে অভিযুক্ত ১৪ নম্বর ওয়ার্ড যুবলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক বাবর আলীর সঙ্গে মোবাইলে কয়েক দফা যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার ওসি মো. আমানউল্লাহ বলেন, 'ঘটনাটি শুনেছি। তবে এ বিষয়ে থানায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে দ্রুত জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।'

এ সম্পর্কিত আরও খবর