বাস-ট্রাক সংঘর্ষে হাত হারালেন রাজশাহী কলেজ শিক্ষার্থী

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-30 10:13:42

রাজশাহীতে বাস-ট্রাকের সংঘর্ষে ফিরোজ হাসান নামে এক কলেজ শিক্ষার্থীর ডান হাতের কুনুই কাটা পড়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

শুক্রবার (২৮ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজশাহীর কাটাখালি পৌরসভার সামনে এ দুর্ঘটনা ঘটে। ফিরোজ হোসেন বগুড়ার নন্দীগ্রামের মাহফুজার রহমান শাহীনের ছেলে। তিনি রাজশাহী কলেজের সমাজকল্যাণ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। 

রামেক হাসপাতালে খোঁজ নিয়ে জানা গেছে, তাকে হাসপাতালের অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। বর্তমানে তার হাতে অস্ত্রোপচার চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার শিকার ফিরোজ হোসেন ‘মোহাম্মদ ট্রাভেলস’র একটি বাসে রাজশাহী আসছিলেন। বাসটি কাটাখালি পৌরসভার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে উপক্রম হয়। এ সময় বাস ও ট্রাকের দুই চালকের প্রচেষ্টায় মুখোমুখি সংঘর্ষ এড়ানো গেলেও ট্রাকের সঙ্গে বাসটির পাশাপাশি ঘেঁষা লাগে। ওই সময় ফিরোজের হাত জানালা দিয়ে বাইরে থাকায় ট্রাকের ধাক্কায় ডান হাতের কুনুই কেটে রাস্তায় পড়ে যায়।

কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বার্তা২৪.কমকে বলেন, ‘ওই যুবককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাস্তায় পড়ে থাকা হাতের অংশ উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দেওয়া হয়েছে। ঘটনার পর বাস ও ট্রাক ক্ষতিগ্রস্ত না হওয়ায় দুই চালকই দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে।’

এ সম্পর্কিত আরও খবর