রংপুরে বিপুল পরিমাণ বিদেশি মদ-বিয়ার উদ্ধার

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-31 23:19:19

রংপুরে এক মাদক ব্যবসায়ীর বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার উদ্ধার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ। এ ঘটনায় মাদক ব্যবসায়ীর স্ত্রী রেশমা বেগমকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হওয়া বিদেশ মদ ও বিয়ারের আনুমানিক মূল্য ১৪ লাখ ৫২ হাজার টাকা।

শনিবার (২৯ জুন) দুপুরে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান আরপিএমপি’র উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান।

তিনি বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার মধ্যরাতে নগরীর নিউ জুম্মাপাড়া এলাকার মোত্তালেবের বাড়িতে অভিযান চালানো হয়। সেখানে কুখ্যাত মাদক ব্যবসায়ী ভাড়াটিয়া রবিউল ইসলামের ঘর থেকে ৫২ বোতল বিদেশি মদ ও ৩৩৬ বোতল বিয়ার (ক্যান) উদ্ধার করা হয়। একেকটি মদের বোতলের মূল্য ১৫ হাজার টাকা এবং বিয়ারের মূল্য ২ হাজার টাকা।’

এসব মদ ও বিয়ার অস্ট্রেলিয়া, ফিনল্যান্ড, লন্ডন, স্পেনসহ বিভিন্ন দেশে তৈরি। উদ্ধার হওয়া এসব মদ ও বিয়ারের বর্তমান মূল্য প্রায় ১৪ লাখ ৫২ হাজার টাকা।

তিনি আরও বলেন, ‘অভিযানের সময় বাড়িতে রবিউল না থাকায় তার স্ত্রী রেশমা বেগমকে আটক করা হয়। দীর্ঘদিন ধরে রবিউল ইসলাম চটপটির ব্যবসার আড়ালে সংঘবদ্ধ মাদক চক্রের সঙ্গে অবৈধ মাদক ব্যবসা করছেন।’

পলাতক রবিউলের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত থাকার অভিযোগ রয়েছে বলেও জানান তিনি।

প্রেস ব্রিফিংয়ের সময় রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মো. শহিদুল্লাহ্ কাওছার, সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) মো. জমির উদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রশিদ, ওসি তদন্ত মো. রাজিফুজ্জামান রাজীব, এসআই জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর