রাজশাহীতে ঘুমন্ত নারীকে কুপিয়ে হত্যা

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-30 19:23:05

রাজশাহীর পুঠিয়া উপজেলায় কারিনা বেগম (৪২) নামে এক নারীকে নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (৩০ জুন) দিবাগত রাতে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের লেপপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কারিনা বেগম উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের লেপপাড়া গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী। ছোট ছেলের সাথে বসবাস করতেন কারিনা। এ ঘটনায় তার ছেলে খাইরুল ইসলাম বাদী হয়ে পুঠিয়া থানা হত্যা মামলা দায়ের করেছেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহমেদ বার্তা২৪.কমকে জানান, রাতে নিজ বাড়ির বারান্দায় ঘুমাচ্ছিলেন কারিনা বেগম। গভীর রাতে হঠাৎ কয়েকজন ব্যক্তি মুখে কাপড় পেঁচিয়ে তার বাড়িতে এসে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। ওই নারীর চিৎকারে তার ছেলে এবং প্রতিবেশী লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে গুরুতর জখম অবস্থায় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। তবে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে নেওয়ার আগেই কারিনা বেগমের মৃত্যু হয়েছে।

ওসি বলেন, ‘খবর পেয়ে সকালে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার ছেলের কাছে হস্তান্তর করা হবে।’

এ সম্পর্কিত আরও খবর