রাজশাহীতে নিখোঁজ বৃদ্ধের মরদেহ ভেসে উঠল ডোবায়

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-24 03:15:57

রাজশাহীতে ৭ দিন আগে নিখোঁজ হওয়া ইয়াদুল ইসলাম (৬০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩ জুলাই) বেলা সাড়ে ১১টায় নগরীর মতিহার থানাধীন ধরমপুর এলাকার বিস্কুট ফ্যাক্টরির পাশের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে এটি হত্যা নাকি দুর্ঘটনা তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

স্থানীয়রা জানান, প্রায় এক বছর আগে দুই বার স্ট্রোক করার পর থেকে কিছুটা মানসিক ভারসাম্য হারিয়ে মাঝে মাঝে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াতেন ইয়াদুল। তার ছেলে কাঠ মিস্ত্রির কাজ করেন। ইয়াদুল তার ছেলের কাছেই থাকতেন। ৭ দিন আগে ইয়াদুল ইসলাম তার ছোট ভাইয়ের বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়।

সেখান থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন তিনি। বুধবার (৩ জুলাই) সকালে বিস্কুট ফ্যাক্টরির পাশের ডোবায় মরদেহটি ভেসে উঠলে মরদেহের পড়নে থাকা শার্ট দেখে স্থানীয়রা তাকে সনাক্ত করে। পরে পুলিশে খবর দিলে তারা এসে মরদেহটি উদ্ধার করে।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন বার্তা২৪.কম-কে বলেন, ‘স্থানীয়দের দেওয়া তথ্যে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত অবস্থায় মরদেহটি উদ্ধার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে এবং তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এ সম্পর্কিত আরও খবর