রসিক মেয়রকে নিয়ে মিথ্যা তথ্য ছড়ানোর অভিযোগ

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম রংপুর | 2023-08-19 00:00:13

রংপুর জেলা পরিষদ সদস্যদের বিরুদ্ধে সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে নিয়ে মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তমূলক তথ্য ছড়ানোর অভিযোগ উঠেছে।

সোমবার (৮ জুলাই) দুপুরে রংপুর সিটি করপোরেশন ভবনে প্রেস ব্রিফিংয়ে এ অভিযোগের কথা জানান মেয়রের আইন উপদেষ্টা অ্যাডভোকেট সৈয়দ ফারুখ আলম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২৬ জুন রংপুর জেলা পরিষদের কয়েকজন সদস্য অত্র পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন। ওই সংবাদ সম্মেলনে রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সাথে ওরিয়েন্টাল সিনেমা হল নিয়ে চেয়ারম্যান অ্যাডভোকেট ছাফিয়া খানমের কোটি টাকার লেনদেন হয়েছে বলে উল্লেখ করা হয়েছিল। এ তথ্যটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।

বানোয়াট তথ্য ছড়ানোর দায় স্বীকার করে পরিষদ সদস্যরা ক্ষমা চাইতে হবে-সৈয়দ ফারুখ আলম, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

 

সৈয়দ ফারুখ আলম বলেন, মেয়রকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এক ধরনের কুৎসা রটানো হয়েছে। প্রকৃত পক্ষে ওরিয়েন্টাল সিনেমা হল নিয়ে আদালতে যে মামলাটি চলমান রয়েছে, তার সাথে মেয়রের কোন সম্পৃক্ততা নেই। একটি স্বার্থান্বেষী মহল নিজেদের অভ্যন্তরীণ কোন্দলের মাঝে মেয়রকে জড়িয়ে এই মিথ্যা তথ্য ছড়িয়েছে।

অবিলম্বে মেয়রের নামে বানোয়াট তথ্য ছড়ানোর দায় স্বীকার করে পরিষদ সদস্যরা ক্ষমা না চাইলে তাদের বিরুদ্ধে মানহানির মামলার হুমকি দেন অ্যাডভোকেট সৈয়দ ফারুখ আলম।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু, ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবার রহমান মঞ্জু, মেয়রের একান্ত সহকারী সচিব কাজী জাহিদ হোসেন লুসিড প্রমুখ।

 

এ সম্পর্কিত আরও খবর