ক্র্যাবের সাবেক সভাপতি লাবলু আর নেই

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়ান্টিফোর.কম | 2023-08-22 15:25:16

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সভাপতি আখতারুজ্জামান লাবলু আর নেই (ইন্নালিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

সোমবার (০৮ জুলাই) রাত ৯টা ৫০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, আখতারুজ্জামান লাবলু দীর্ঘদিন ধরে লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকা ও ভারতে চিকিৎসাধীন ছিলেন। সর্বশেষ শনিবার (০৬ জুলাই) লাবলুকে কেবিন থেকে আইসিইউতে নেওয়া হয়। পরদিন দুপুরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। এরপর সোমবার রাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মঙ্গলবার (০৯ জুলাই) বেলা ১১টায় মরহুমের কর্মস্থল ভোরের কাগজে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর দুপুর ১২টায় ডিআরইউ ও ক্র্যাব কার্যালয়ের সামনে দ্বিতীয় জানাজা এবং দুপুর ১টা ৩০ মিনিটে (বাদ জোহর) জাতীয় প্রেসক্লাবে শেষ জানাজা অনুষ্ঠিত হবে। পরে তাকে রাজধানীর আজিমপুর কবরস্থানে দাফন করা হবে।

আখতারুজ্জামান লাবলু দৈনিক ভোরের কাগজের প্রধান প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন। ক্র্যাবের সভাপতি হিসেবে তিনি ছয়বার (২০০৯, ২০১০, ২০১২, ২০১৩, ২০১৪ ও ২০১৬ সাল) দায়িত্ব পালন করেন।

এ সম্পর্কিত আরও খবর