স্বামী-সন্তানের সঙ্গে দেখা করতে দেয়া হচ্ছে না: বিদিশা এরশাদ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর | 2023-08-31 01:33:31

বাধার কারণে আজমীর শরিফ থেকে ফিরেও সাবেক স্বামী হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ দেখতে পারেননি বলে অভিযোগ করেছেন বিদিশা সিদ্দিক। এমনকি সন্তান এরিক এরশাদের সঙ্গেও দেখা করতে পারছেন না বলে তিনি অভিযোগ করেন।

সোমবার (১৫ জুলাই) দুপুরে ফেসবুকের এক স্ট্যাটাসে বিদিশা সিদ্দিক এ অভিযোগ করেন। রোববার (১৪ জুলাই) এরশাদের মৃত্যুর সময় ভারতের আজমির শরিফে ছিলেন বিদিশা। দেশে ফেরার পর স্ট্যাটাসের মাধ্যমে এসব অভিযোগ তুলে ধরেন তিনি দেন।

বিদিশা এরশাদ নামের ফেসবুক পেজের প্রোফাইল ফটোতে কালোব্যাজের ছবি রয়েছে। সেই পেজে স্ট্যাটাসে তিনি বলেন, 'বাবার মৃত্যুতে আমার ছেলে এরিকের কান্নায় দেশবাসীও কেঁদেছে। আমি পাগলের মতো ছুটে চলে এসেছি দেশে। কিন্তু দেশে এসেও বাধার শিকার আমি। কোথায় স্বামীর লাশ, কোথায় ছেলে? আমার সাথে এরিককে কথাও বলতে দিচ্ছে না। দেখা করা তো দূরের কথা। এমনিতেই আমার ছেলে প্রতিবন্ধী। এই সময় যেখানে মাকে বেশি প্রয়োজন, তখন আমার ছেলেকে নিয়েও রাজনীতি। শেষ পর্যন্ত মা হিসেবে ছেলের জন্য যদি জীবন দিতে হয় আমি তাই করব।'

 

এর আগে গতকাল রোববার (১৪ জুলাই) এরশাদের মৃত্যুর সংবাদ জানার পর বিদিশা তার ফেসবুক পেজে একটি হৃদয় বিদারক স্ট্যাটাস লেখেন। সেখানে বিদিশা তার অনুভূতিতে বলেন, 'এ জন্মে আর দেখা হলো না। আমিও আজমীর শরিফ আসলাম, আর তুমিও চলে গেলে। এতো কষ্ট পাওয়ার থেকে মনে হয় এই ভালো ছিল। আবার দেখা হবে হয়তো অন্য এক দুনিয়ায়, যেখানে থাকবে না কোনো রাজনীতি।'

উল্লেখ্য, ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) দীর্ঘ ১৭ দিন চিকিৎসাধীন থাকার পর রোববার (১৪ জুলাই) সকালে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মারা যান। তার বয়স হয়েছিল ৮৯ বছর। তিনি কয়েক বছর ধরে রক্তে সংক্রমণসহ লিভার জটিলতায় ভুগছিলেন।

এ সম্পর্কিত আরও খবর