ফকিরাপুল থেকে বায়িং হাউজের কর্মকর্তা নিখোঁজ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-29 01:31:46

রাজধানীর ফকিরাপুল থেকে আব্দুল ছবুর খান (৩২) নামে বায়িং হাউজের এক কর্মকর্তা নিখোঁজ হয়েছেন। এ ব্যাপারে সোমবার (১৫ জুলাই) মতিঝিল থানায় আব্দুল ছবুর খানের পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়ছে।

নিখোঁজ ব্যক্তির চাচাতো ভাই ইমদাদুল হক জানান, বায়িং হাউজে চাকরির কারণে বিভিন্ন জায়গায় যাতায়াত করতেন ছবুর খান। গত ১৪ জুলাই দুপুরের খাবার শেষে বাসা থেকে ফকিরাপুলের উদ্দেশে বের হন তিনি। ওই দিন রাত সাড়ে ১০টার দিকে তার স্ত্রীর সঙ্গে সবশেষ কথা হয়। তারপর থেকে তার ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও ছবুর খানের কোন সন্ধান পাওয়া যায়নি।

ছবুর খানের গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফিট ৩ ইঞ্চি, মাথার চুল ছোট করে ছাঁটা। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল ফুল হাতার চেক শার্ট, জিন্স প্যান্ট ও সাদাকালো জুতা। তার কপালে হালকা দাগ রয়েছে বলে জানান ইমদাদুল হক।

নিখোঁজ আব্দুল ছবুর খান (৩৬) ঝিনাইদহ জেলার কোটচাঁদপুরের লক্ষ্মীকুণ্ডের মৃত আব্দুল খালেক খানের পুত্র। তিনি পরিবারের সঙ্গে মিরপুরের পল্লবীর কালশীর ‘বি’ ব্লকে ৪ নম্বর রোডের ৬১/১ নম্বর বাসায় থাকতেন।

জিডির বিষয়টি নিশ্চিত করে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। নিখোঁজ ব্যক্তিকে খুঁজে পাওয়ার জন্য কাজ করছি।

এ সম্পর্কিত আরও খবর