প্রিয় নেতার প্রতি শেষ শ্রদ্ধা রংপুরবাসীর

রংপুর, জাতীয়

নিয়াজ আহমেদ সিপন, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর | 2023-08-31 12:16:05

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ রংপুর ঈদগাহ মাঠে আনা হয়েছে। সেখানে তাকে শেষ শ্রদ্ধা জানাচ্ছেন রংপুরের সর্স্তরের মানুষ ও দলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুর ১ টার দিকে রংপুর কেন্দ্রীয় ঈদ গাহ মাঠে লাশবাহী ফ্রিজার ভ্যানে তার মরদেহ আনা হয়। পরে একে একে তাকে দলের বিভিন্ন পর্যায়ের নেতারা শ্রদ্ধা জানান। শ্রদ্ধা জানাতে আসেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারাও। এদিকে এরশাদের মরদেহ দেখতে সকাল থেকেই নেতাকর্মী ও রাজনৈতিক ব্যক্তিরা রংপুর কেন্দ্রীয় ঈদ গাহ মাঠে সামনে ভিড় করছেন। এ সময় দলের নেতাকর্মীরা আবেগাপ্লুত হয়ে পড়েন। তারা চোখের জলে প্রিয় নেতাকে শেষ শ্রদ্ধা জানাচ্ছেন। 

সেখানে জানাজার পর মরদেহ নিয়ে আসা হবে ঢাকায়। এরপর ঢাকার সামরিক কবরস্থানে এরশাদের দাফন সম্পন্ন হবে।

এ সময় উপস্থিত ছিলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের, এরশাদ পুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ, জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য আবু হোসেন বাবলা, মেজর (অব.) খালেদ আখতার, আজম খান, তাজ রহমান ও শফিকুল ইসলাম সেন্টু, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগরের সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা সরকারসহ রংপুর ও রাজশাহী বিভাগের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

গত ২৬ জুন সকালে এরশাদ (৮৯) অসুস্থবোধ করলে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। ১৪ জুলাই রোববার সকাল পৌনে ৮ টায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

 

এ সম্পর্কিত আরও খবর