কাভার্ডভ্যানের ধাক্কায় আহত ট্রাফিক সার্জেন্ট মারা গেছেন

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 16:02:37

যমুনা গ্রুপের কাভার্ডভ্যানের ধাক্কায় আহত ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ১১ টা ৫৮ মিনিটে ঢামেকের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে ঢামেকে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) খান বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, আজ সকাল থেকে সার্জেন্ট গোলাম কিবরিয়ার শারীরিক অবস্থা অবনতির দিকে ছিল। পরে বেলা ১১ টা ৫৮ মিনিটে আইসিইউতে মারা যান। নিহতের মরদেহ ঢামেকের মর্গে নেওয়ার প্রস্তুতি চলছে।

সোমবার (১৫ জুলাই) বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের কর্নকাঠী জিরো পয়েন্ট এলাকায় দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া। বেলা সোয়া ১২ টার দিকে পটুয়াখালীগামী যমুনা গ্রুপের বেপরোয়া গতির একটি কাভার্ডভ্যানকে (ঢাকা মেট্রো উ-১২-২০৫৪) থামার সংকেত দেন সার্জেন্ট কিবরিয়া। কিন্তু, কাভার্ডভ্যানটি ট্রাফিকের সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় সার্জেন্ট কিবরিয়া একটি মোটরসাইকেলে ধাওয়া করে কাভার্ডভ্যানটির সামনে গিয়ে ফের তাকে থামার সংকেত দেন। কাভার্ডভ্যানচালক জলিল মিয়া এ সময় মোটরসাইকেল আরোহী সার্জেন্ট কিবরিয়াকে ধাক্কা দিয়ে ফেলে চাপা দিয়ে পালিয়ে যান। এতে তার দুই পায়ের ৪ টি স্থান ভেঙে যায় এবং মুত্রথলি ক্ষতিগ্রস্ত হয়। পরে তাকে উদ্ধার করে এয়ার অ্যাম্বুলেন্সে করে বরিশাল থেকে ঢাকায় আনা হয়।

 

এ সম্পর্কিত আরও খবর