এখনও সন্ধান মেলেনি তুরাগে ডুবে যাওয়া ট্যাক্সি ক্যাবের

ঢাকা, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, সাভার (ঢাকা) | 2023-08-28 16:26:26

সাভারের আমিনবাজারের সালেহপুর এলাকায় রোববার রাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্যাক্সি ক্যাব তুরাগ নদে পড়ে যায়। রোববার দিবাগত মধ্যরাত অবধি ওই ট্যাক্সি ক্যাব ও এর যাত্রীদের সন্ধান মেলেনি। ফায়ার সার্ভিসের ডুবুরি দলের উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।

রোববার (২১ জুলাই) রাত ১২টা ৫০ মিনিটে মিরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুবি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান চলছিল।

এর আগে রোবাবর রাত সোয়া ৮টার দিকে সাভারে হেমায়েতপুরের সালেহপুর ব্রিজের পাশে ওভারটেকিং করতে গিয়ে একটি হলুদ রঙের ট্যাক্সি ক্যাব নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে পড়ে যায়।

আরও পড়ুন: তুরাগে ডুবে যাওয়া ট্যাক্সি ক্যাব উদ্ধারে ৫ ডুবুরি

এদিকে ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের ট্যাক্সি চালক ফারুক ডুবে যাওয়া গাড়িটিকে নিজেদের কোম্পানির গাড়ি দাবি করে বলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখে ট্যাক্সিটি শনাক্ত করা হয়েছে। যা কোম্পানির ৪২ নম্বর গাড়ি আর চালক ছিলেন জিয়া (৪০)।

ফায়ার সার্ভিসের ৪ নং জোনের কমান্ডার আনোয়ারুল হক বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ট্যাক্সিটিকে উদ্ধারে কাজ করছেন ডুবুরিরা। তবে এখনও গাড়িটির কোন খোঁজ পাওয়া যায়নি। তবে ট্যাক্সি ক্যাবটি ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের বলে জানা গেছে।

আরও পড়ুন: আমিনবাজারে ব্রিজ থেকে পড়ে গেছে যাত্রীবাহী ট্যাক্সি

এ সম্পর্কিত আরও খবর