গাজীপুরে অপহৃত শিশু উদ্ধার, আটক ১

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-24 20:57:46

গাজীপুরের সাইন বোর্ড এলাকা থেকে অপহৃত মো. রাব্বি (১১) নামে এক শিশুকে উদ্ধার করেছে র‌্যাব-১। এ ঘটনায় মোসা. ছবি আক্তার (২৫) নামে এক অপহরণকারীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জুলাই) র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানির কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন অপহৃত শিশু মো. রাব্বির উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

আব্দুল্লাহ আল মামুন বলেন, গত সোমবার (২২ জুলাই) সকাল ৯টায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী রাব্বিকে গাজীপুরের সাইন বোর্ড এলাকা থেকে অপহরণ করা হয়। অপহরণের পর তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে গাজীপুরের র‌্যাব ক্যাম্পে একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে র্যা বের একটি দল বিষয়টি নিয়ে তদন্তে নামে।

তিনি বলেন, এক পর্যায়ে র‌্যাবের দলটির কাছে গোপন সংবাদ আসে যে, গাজীপুরের পোড়াবাড়ী বাজার সংলগ্ন এলাকায় অপহরণকারীরা ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেওয়ার জন্য অবস্থান নিয়েছে। এ সংবাদের ওপর ভিত্তি করে র‌্যাবের দলটি ঘটনাস্থলে গেলে অপহরণকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

এ সময় অপহরণকারীরা মাইক্রোবাসে করে ময়মনসিংহের দিকে পলায়নের উদ্দেশ্যে রওনা হলে র‌্যাবও তাদের পিছু নেয়। এক পর্যায়ে ভিকটিমকে পোড়াবাড়ী এলাকায় ফেলে দ্রুত পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা ভিকটিম রাব্বিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

এ ঘটনায় মোসা. ছবি আক্তার (২৫) নামে এক অপহরণকারীকে আটক করা হয়েছে এবং বাকি অপহরণকারীদের আটকের চেষ্টা হচ্ছে বলে জানান।

এ সম্পর্কিত আরও খবর