১ ঘণ্টায় শেষ ৮ আগস্টের অগ্রিম টিকিট

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা টোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-30 12:44:48

ঈদুল আজহা উপলক্ষে রাজধানীর তিনটি আন্তঃজেলা বাস ট্রার্মিনালে একযোগে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। শুরুর এক ঘণ্টার মধ্যেই ৮ আগস্টের টিকিট শেষ হয়ে গেছে বলে ঘোষণা দিয়েছে গাবতলীর কয়েকটি বাস কাউন্টার।

শুক্রবার (২৬ জুলাই) সকাল ৬টায় টিকিট বিক্রি শুরু হয়ে এক ঘণ্টা যেতে না যেতেই ৮ আগস্টের টিকিট শেষ হওয়ার ঘোষণা আসায় ক্ষোভ প্রকাশ করেছেন টিকিটপ্রত্যাশীরা।

সরেজমিন ঘুরে দেখা যায়, টিকিটপ্রত্যাশীদের সবচেয়ে বেশি চাহিদা ৮ আগস্টের টিকিটের প্রতি। অনেকে কাঙ্ক্ষিত দিনের টিকিট না পেয়ে ১০ বা ১১ আগস্টের টিকিটও কাটছেন।

টিকিট শেষ হয়ে যাওয়ার বিষয়ে রায়হান হাসান নামে এক যাত্রী অভিযোগ করে বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ১ ঘণ্টার মধ্যে টিকিট শেষ হয়ে যায় কিভাবে! আসলে টিকিট শেষ হয়নি, এখন বিক্রি করছে না, পরে বেশি দামে বিক্রি করবে।

আরেক যাত্রী মহসিন আলী বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, টিকিট নিয়ে কাউন্টারগুলো প্রত্যেকবারই যাত্রীদের সঙ্গে বাটপারি করে। আমাদের যেদিন টিকিট দরকার সেই দিনের টিকিট নিতে গেলে বলে টিকিট শেষ।

এ ব্যাপারে জানতে চাইলে গাবতলী হানিফ পরিবহনের জেনারেল ম্যানেজার মোশারফ হোসেন বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, একদিনে আমাদের বিভিন রুটে ২০ থেকে ২৫টা গাড়ি চলবে, এই পরিমাণ গাড়িতে টিকিট থাকেই বা কত? আর একজন যাত্রী পাঁচ-ছয়টা করে টিকিট নিচ্ছেন, টিকিট শেষ হয়ে যাবে এটাই তো স্বাভাবিক। যদি রাস্তার অবস্থা ভালো থাকে এবং কোরবানির পশুর ট্রাকের চাপ কম থাকে তাহলে ঈদের আগে আমরা কিছু স্পেশাল বাস নামাতে পারি।

এ সম্পর্কিত আরও খবর