৩০০ বন্যার্ত পরিবারকে ত্রাণ দিলো বাকৃবি পরিবার

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ময়মনসিংহ | 2023-08-27 03:47:10

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার খোদাবক্সপুর এলাকার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) পরিবার।

শনিবার (২৭ জুলাই) দুপুরে উপজেলার খোদাবক্সপুর ইউনিয়নের ৩০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মে. ছোলায়মান আলী ফকির, ত্রাণ কর্মসূচির সদস্য সচিব অধ্যাপক ড. এ. কে.এম. জাকির হোসেন, ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুন নূর খোকা প্রমুখ।

জানা গেছে, ত্রাণ হিসেবে বন্যার্ত প্রতিটি পরিবারকে চাল ৫ কেজি, ২ কেজি করে ডাল ও আটা, এক কেজি করে লবণ, চিনি, চিড়া ও তেল, আধা কেজি মুড়ি, স্যালাইন ১০ প্যাকেট ও নগদ ৫০০ টাকা করে দেওয়া হয়।

বাকৃবির জনসংযোগ ও প্রকাশনা দফতরের উপ-পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু জানান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের এক দিনের বেতনের জমাকৃত টাকার একাংশ দিয়ে আজকের এই ত্রাণ কর্মসূচি পালন করা হয়। উদ্বৃত্ত অংশ দিয়ে আগামী সপ্তাহে জামালপুরের বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর