ডিআই‌জি‌ ও জেল সুপার‌কে দুদ‌কের জিজ্ঞাসাবাদ

ঢাকা, জাতীয়

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট, বার্তা‌টো‌য়ে‌ন্টি‌ফোর.কম, ঢাকা | 2023-08-28 03:21:48

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ওই কারাগারের সাবেক ডিআইজি (প্রিজন) পার্থ গোপাল বণিক ও চট্টগ্রামের সাবেক সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বণিককে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ডিআইজি (প্রিজন) পার্থ গোপাল বর্তমানে সিলেটে ও সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার ব‌নিক বর্তমানে বরিশাল কারাগারের কর্মরত রয়েছেন।

রোববার (২৮ জুলাই) সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত দুদক প্রধান কার্যালয়ে কমিশনের পরিচালক মুহাম্মদ ইউছুফের নেতৃত্বে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদ শেষে, ওই ডিআইজিকে নিয়ে দুদক কর্মকর্তা ইউছুফের নেতৃত্বে দুদকের একটি দল পার্থ গোপাল বণিকের ধানমন্ডির ভুতের গলি বাসায় অভিযান শুরু করেছে।

জিজ্ঞাসাবাদ ও অভিযানের বিষয়টি দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য বার্তা‌টো‌য়ে‌ন্টি‌ফোর.কম‌কে নিশ্চিত করেছেন।

ঘুষ ও দুর্নীতির কয়েক লাখ নগদ টাকা তার বাসায় রয়েছে, এমন তথ্যের ভিত্তিতে তার বাসায় অভিযান শুরু হয়েছে এবং ডিআইজি পার্থ গোপালকে সঙ্গে নিয়ে এই অভিযান চলছে বলে দুদক সূত্রে জানা যায়।

দুদক সূত্রে আরও জানায়, গত ১৭ জুলাই দুদ‌কের প্রধান কার্যালয়ের পরিচালক মুহম্মদ ইউছুফ স্বাক্ষরিত চিঠিতে তাদের উপস্থিত হ‌তে বলা হয়েছিল।

এ সম্পর্কিত আরও খবর