৯৯৯-এ কল করে রক্ষা পেলো ধর্ষিত কিশোরীর পরিবার

, জাতীয়

সাভার সংবাদদাতা | 2023-08-24 15:09:06

সাভার: মেয়ের সম্ভ্রম হারানোর প্রতিবাদ করায় স্থানীয় প্রভাবশালীরা বাড়ি ছাড়ার ব্যবস্থা করে ফেলেছিলেন আব্দুস সালামের। তবে, জাতীয় জরুরি সেবা নাম্বার ৯৯৯ রক্ষা করলো আব্দুস সালাম ও তার পরিবারকে।

ঘটনাটি রোবরার রাতের সাভারের যাদুরচর গ্রামের। ভুক্তভোগী ও নির্যাতিতার বাবা আব্দুস সালাম জানান,রোববার রাতে তারাবীর নামাজের সময় বাড়িওয়ালার বখাটে ছেলে রাজু তার মেয়েকে বাসা থেকে ডেকে নেয়।

পরে দুই সহযোগিসহ ওই কিশোরীকে ধর্ষণ করে রাজু। রাতেই কিশোরী বিষয়টি তার পরিবারকে জানালে আব্দুস সালাম দ্রুত পুলিশকে জানাতে উদ্যত হন।

তখন স্থানীয় প্রভাবশালীরা আব্দুস সালামকে বাড়ি ছাড়ার ভয় দেখায় ও ঘটনা পুলিশকে না জানতে নানা ভাবে প্রভাবিত করার চেষ্টা করে। এমনকি মেরে ফেলার হুমকিও দেয়া হয় আব্দুস সালামকে।

বখাটেদের হাত থেকে নিজের পরিবারকে বাঁচাতে জাতীয় জরুরি সেবায় '৯৯৯' নম্বরে ফোন করে সালাম।

ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অসহায় পরিবারটিকে উদ্ধার করে করে পুলিশ। এ ব্যাপারে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হলেও এখনো গ্রেপ্তার হয়নি আসামীরা।

অবশ্য ততক্ষণে গা ঢাকা দেয় বখাটে রাজু ও তার সহযোগীরা।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ মহসীনুল কাদির জানান, নির্যাতিতা স্কুল ছাত্রীটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে বলেও জানান ওসি।

পুলিশ জানায়, ওই গ্রামে মতি মিয়ার বাড়িতে নিজের পরিবার নিয়ে ভাড়া থাকতেন গ্রীল মিস্ত্রী আব্দুস সালাম।

এ সম্পর্কিত আরও খবর