গলায় ছুরি ধরে ছিনতাই, দুই বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেফতার

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী | 2023-08-31 12:18:37

রাজশাহী নগরীতে প্রকাশ্যে গলায় ছুরি ধরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই বিশ্ববিদ্যালয় ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৪ আগস্ট) বিকেলে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- ঢাকার ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির বিবিএ দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী নূর হোসেন শান্ত ও রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের সিভিল ট্রেড তৃতীয় সেমিস্টারের শিক্ষার্থী কাফি রহমান। নূর রাজশাহী নগরীর লক্ষ্মীপুর ঝাউতলা এলাকার খায়রুল ইসলামের ছেলে। আর কাফি নগরীর বর্ণালীর মোড় এলাকার আনিছুর রহমানের ছেলে।

রাজশাহী নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, শনিবার (৩ আগস্ট) সন্ধ্যায় বিনোদপুরের মণ্ডলের মোড় এলাকায় সাব্বির রহমান নামে এক শিক্ষার্থীর গলায় ছুরি ধরে পাশের গলিতে নিয়ে যায় গ্রেফতার ওই দুইজন। সেখানে ভয়ভীতি দেখিয়ে তার মানিব্যাগ ও মোবাইল ছিনতাই করে পালিয়ে যায় তারা।

ওসি আরও জানান, তবে ছিনতাইকালে দুই ছিনতাইকারী একে-অপরের নাম বলায় ভুক্তভোগী সাব্বির তা জেনে যায়। পরে রাতে সে মতিহার থানায় ওই দু’জনের নাম উল্লেখ করে অভিযোগ করে। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে রাতে নগরীর কাজলা এলাকা থেকে ছিনতাইকারী নূর ও কাফিকে আটক করে থানায় নিয়ে আসে।

ওসি হাফিজুর রহমান জানান, সকালে থানায় গ্রেফতারকৃতদের এনে ভুক্তভোগী সাব্বিরকে ফোন করে ডাকা হয়। সে নিজে থানায় এসে ওই দু’জনকে চিহ্নিত করে। ওই সময় অভিযুক্ত দু’জনও তা স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। আর ভুক্তভোগীর ছিনতাই হওয়া মোবাইল ফোন এবং টাকা ফেরত দেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর