ময়মনসিংহে অটোচালক হত্যার ঘটনায় গ্রেফতার ২

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ময়মনসিংহ | 2023-08-25 18:29:06

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানায় সুজন নামের এক অটোরিকশা চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনার রহস্য উদঘাটন এবং হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে এক নারীসহ দুই আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃতরা হল- শিউলী আক্তার (২৬) ও শফিকুল ইসলাম (৩২)।

সোমবার (৫ আগস্ট) রাতে ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায় , গত ২৬ জুলাই পাগলা থানার চাকুয়া গ্রামে দুর্বৃত্তরা অটোচালক সুজনকে হত্যা করে অটোরিকশা নিয়া পালিয়ে যায় এবং মরদেহ বানার নদীর কাছে ফেলে রাখে। পরদিন এ ঘটনায় পাগলা থানায় অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে একটি হত্যা মামলা হয়। এ বিষয়ে গত ২ আগস্ট ডিবির এসআই পরিমল চন্দ্র সরকারকে তদন্তকারী অফিসার হিসেবে নিয়োগ দেওয়া হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, 'পাগলা থানা এলাকা ও গাজীপুরের শ্রীপুরে রোববার (৪ আগস্ট) রাতে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ওই দুই আসামিকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা হত্যার কথা স্বীকার করে জানায়, পাগলার ত্রিমণী অটোষ্ট্যান্ড থেকে শিউলী আক্তার ৩৫০ টাকা ভাড়া নির্ধারণ করে পাগলার বকুল তলা যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। পরে চাকুয়া এলাকা পর্যন্ত যাওয়ার সময় আরেক আসামি শফিকুল চালকের গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ ফেলে রেখে অটোরিকশাটি নিয়া পালিয়ে যায়।

এ সম্পর্কিত আরও খবর