ঘুম থেকে ডেকে তুলে বাবাকে জখম, ছেলে খুন

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, খুলনা | 2023-08-23 03:51:06

পূর্ব শত্রুতার জের ধরে ঘুম থেকে ডেকে তুলে পিরু শেখ (৫২) নামে এক ব্যক্তিকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় বাবার চিৎকারে এগিয়ে এলে ছেলে নাঈম শেখ (২৫) দুর্বৃত্তদের আঘাতে খুন হন।

বুধবার (০৭ আগস্ট) ভোরে খুলনার তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের পহরডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রাতে পিরু শেখ নিজ ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন। ভোরবেলায় দুর্বৃত্তরা তাকে ঘুম থেকে ডেকে তুলে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। চিৎকার শুনে নাঈম বাবাকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও আঘাত করে দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই নাঈমের মৃত্যু হয়।

গুরুতর আহত পিরু শেখকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দুপুরে ঢাকায় পাঠানো হয়েছে।

নিহত নাইম শেখ ছাগলাদাহ ইউনিয়ন চেয়ারম্যান এস এম দীন ইসলামের ভাতিজা। চেয়ারম্যানের প্রতিপক্ষ গ্রুপ পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা করছে পুলিশ।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেকুজ্জামান বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশীরা নাঈমকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। নিহত নাঈমের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।

খুলনার সার্কেল এসপি মো. বদিউজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা সম্ভব হচ্ছে না বলে জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর