রাজধানীতে র‍্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ১ মাদক ব্যবসায়ী নিহত

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট | 2023-08-28 22:20:02

ঢাকা: রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব-২) একটি দলের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী কামরুল ইসলাম (৩৫) নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে দুই র‌্যাব সদস্য।

তেজগাঁও রেললাইন বস্তি এবং মহাখালী সাততলা বস্তি এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ছিল এই কামরুল। বৃহস্পতিবার রাত ১টার দিকে বিজি প্রেস সংলগ্ন স্কুলের মাঠের পাশে এ ঘটনা ঘটে। নিহত কামরুল ১৫ টির অধিক মাদক ও অস্ত্র মামলার আসামি।

র‌্যাবের মিডিয়া উইং থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

এদিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার এসআই মিজানুর রহমান বার্তা২৪.কমকে জানান, র‌্যাব-২ এর একটি দলের সঙ্গে মাদক ব্যবসায়ীদের সঙ্গে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। সেসময় মাদক ব্যবসায়ী কামরুল আহত হয়।

আহত অবস্থায় কামরুলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাঁর বাবার নাম মানিক মিয়া। মহাখালীর দক্ষিণপাড়ায় তার বাসা।

এর আগে এই বিষয়ে র‌্যাব-২ জানায়, মাদক ব্যবসায়ীরা মাদক বিক্রির জন্য একত্রিত হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের টহলদল ঘটনাস্থলে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলিতে র‌্যাবের ডিএডি রহুল ও এসআই মালেক আহত হন।

অন্যদিকে মাদক ব্যবসায়ী কামরুলকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেছে পুলিশ। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।

এ সম্পর্কিত আরও খবর