খুলনায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ৩

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-08-29 00:25:15

খুলনার পাইকগাছায় দু'টি মোটরসাইকেল‌ের মুখোমুখি সংঘর্ষে ফায়েক আহমেদ (১৭) নামে এক কিশোর নিহত হয়েছেন। নিহত ফায়েক পাইকগাছার লক্ষীকোলা গ্রামের আব্দুল মান্নানের ছেলে। দুর্ঘটনায় আরো ৩ মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১২ আগস্ট) দুপুরে খুলনা জেলার পাইকগাছার উপজেলার শিববাটি ব্রিজ‌ের সম্মুখে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র‌ে জানা যায়, দ্রুতগতিতে মোটর সাইকেল চালানোর সময় শিববাটি ব্র‌িজে দু'টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কিশোর ফায়েক আহমেদ মারা যান। আরও ৩ জন গুরুতর আহত হন। তাদের হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক বার্তাটোয়েন্টিফোর. কমকে  বলেন, ঈদের সময়ে বন্ধুরা মিলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেড়িয়েছিলো। দুপুরের দিকে ফায়েকের মোটরসাইকেলটি শিববাটি ব্রিজে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ফায়েক, নাহিন, আকাশ ও শংকর মণ্ডল রাস্তায় ছিটকে পড়ে। তখন সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফায়েককে মৃত ঘোষণা করেন। হাসপাতালে আনার আগেই ফায়েকের মৃত্যু হয়েছে। আহত অপর তিনজনের মধ্যে দু’জনের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর