যমুনায় নৌকা ডুবি, দুইজনের মরদেহ উদ্ধার

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট,করেসপন্ডেন্ট, বার্তা টোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-08-26 19:57:43

বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদীতে নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে এবং নিখোঁজ রয়েছেন আরও ৩ জন।

মঙ্গলবার (১৩ আগস্ট) বেলা সাড়ে ১২ টার দিকে সারিয়াকান্দি উপজেলার পাকুড়িয়া কুড়িপাড়া এলাকায় যাত্রীবাহী নৌকা ডুবির ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা জামালপুর জেলার মাদারগঞ্জের করলাকান্দি গ্রামের ইউছুব আলীর স্ত্রী জহুরা বেগম (৩০) ও সারিয়াকান্দি উপজেলার মানিকদাইড় গ্রামের মনছের আলীর স্ত্রী আমেনা বেগমের (৫৫) মরদেহ উদ্ধার করেছেন।

জানা গেছে, ৪০ জনের বেশী যাত্রী নিয়ে একটি নৌকা মানিকদাইড় চর থেকে সারিয়াকান্দির কালিতলা ঘাটে আসছিল। অতিরিক্ত যাত্রীর কারণে নৌকাটির তলা ফেটে গিয়ে পাকুড়িয়া কুড়িপাড়া এলাকায় যমুনা নদীতে ডুবে যায়। যাত্রীদের অনেকেই সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও ৫ জন যাত্রী নিখোঁজ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় লোকজন নদীর ভাটি থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেন।

সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এস আই) সুব্রত কুমার ঘোষ বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, নিখোঁজ তিনজনের সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবরি ও স্থানীয় লোকজন যমুনা নদীর ভাটিতে তল্লাশি চালিয়ে যাচ্ছেন।

এ সম্পর্কিত আরও খবর