রংপুরে পৃথক তিন সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত ৫

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর | 2023-09-01 07:18:42

রংপুরে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র ও এক বৃদ্ধসহ চারজন মারা গেছেন। আহত হয়েছেন অন্তত আটজন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঈদের দিন সন্ধ্যায় ঢাকা-রংপুর মহাসড়কে রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদিপুকুর নামক স্থানে যাত্রীবাহী ব্যাটারি চালিত একটি রিকশা ভ্যানকে পিছন থেকে ট্রাক চাপা দেয়। এতে রিকশা ভ্যানে থাকা মনির নামে এক স্কুলছাত্র ঘটনাস্থলেই মারা যান। মনির বলদিপুকুরের অগিরাম নুরপুর এলাকার বাবু মিয়ার ছেলে।

এদিকে ওই দুর্ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় রাকিব (১৪) ও শাওন (১৬) নামে দুই কিশোরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার (১৩ আগস্ট) সকালে চিকিৎসাধীন অবস্থায় তাদের দুজনই মারা যায়।

অপর এক দুর্ঘটনায় রংপুরের তারাগঞ্জ উপজেলার ইকরচালিতে একটি বাস উল্টে খাদে পড়ে গেলে ছয়জন আহত হয়। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে একজন মারা গেছে। নিহতের নাম পরিচয় এখনো জানা যায়নি।

এদিকে মঙ্গলবার দুপুরে নগরীর ভুরারঘাট পালিচড়া সড়কে গাড়ি চাপায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। তার নাম পরিচয় এখনো জানা যায়নি।

এ সম্পর্কিত আরও খবর