সাবেক স্ত্রীর নগ্ন ছবি ফেসবুকে ছড়ানোর অভিযোগে স্বামী জেলে

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী | 2023-08-28 22:25:23

রাজশাহীর মোহনপুরে সাবেক স্ত্রীর নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৮ আগস্ট) বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

গ্রেফতার মিরাজ হোসেন (৩০) মোহনপুর উপজেলার শ্যামপুর হাটের মনোপড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। সাবেক স্ত্রীর দায়ের করা মামলায় তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, ২০১৭ সালের মাঝামাঝি সময়ে উপজেলার হরিহরপুর গ্রামের জনৈক ব্যক্তির মেয়েকে বিয়ে করেন মিরাজ হোসেন। তবে তার আগেই মিরাজ আরও একটি বিয়ে করেন। প্রথম স্ত্রীর একটি ছেলে সন্তানও রয়েছে। যা গোপন করে দ্বিতীয় বিয়ে করেন তিনি।

তিনি আরও জানান, বিষয়টি নিয়ে মিরাজের সঙ্গে তার দ্বিতীয় স্ত্রীর প্রায়ই ঝগড়া হয়। ঝগড়ার সময় মিরাজ তার স্ত্রীকে বেধড়ক মারতেন। নির্যাতন করার কারণে দুই মাসে আগে দ্বিতীয় স্ত্রী নিজেই তাকে ডিভোর্স করে দেন। এতে ক্ষিপ্ত হয়ে মিরাজ সংসার থাকাকালে তোলা কিছু নগ্ন ছবি গত ৫ আগস্ট ফেসবুকে ছড়িয়ে দেন।

বিষয়টি জানাজানি হলে শনিবার (১৭ আগস্ট) রাতে সাবেক স্ত্রী থানায় মিরাজের নামে পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন বলে জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর