রিফাত হত্যা মামলার চার্জশিট দাখিলের তারিখ পেছাল

ঢাকা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম, বরগুনা | 2023-08-25 14:17:26

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার চার্জশিট দাখিলের নির্ধারিত তারিখ ছিল বৃহস্পতিবার (২২ আগস্ট)। তবে চার্জশিট দাখিল করতে পারেনি বরগুনা পুলিশ। নতুন করে আগামী ৩ সেপ্টেম্বর চার্জশিট দাখিলের তারিখ ধার্য করেছেন আদালত।

সকাল সাড়ে ১১ টায় বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী নিয়মিত হাজিরা শেষে নতুন দিন ধার্য করেন। আয়েশা সিদ্দিক্কা মিন্নিসহ ১৪ জন আসামিকে হাজির করা হয়। পরে আদালতের কার্যক্রম শেষে সবাইকে জেলহাজতে পাঠানো হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মজিবুল হক কিসলু বলেন, আসামিদের নিয়মিত হাজিরা ছিলো আজ। মামলার তদর্ন্ত কর্মকর্তা (তদন্ত ওসি) হুমায়ুন কবির তদন্ত প্রতিবেদন দাখিল করতে পারেননি। আগামী ৩ সেপ্টেম্বর আসামিদের হাজিরার তারিখ ধার্য করেছেন আদালত। তবে যে কোনো মুহূর্তে পুলিশ প্রতিবেদন জমা দিতে পারবে আদালতে।

উল্লেখ্য, গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাতকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে নয়ন বন্ড, রিফাত ফরাজী, রিশান ফরাজীসহ  কয়েকজন দুবৃত্তরা পরে রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পাঁচজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

রিফাত শরীফ হত্যা মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এছাড়া এখন পর্যন্ত এ মামলার এজহারভুক্ত সাতজন আসামি এবং হত্যায় জড়িত সন্দেহে আরও আটজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

 

এ সম্পর্কিত আরও খবর