বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতা এক ও অভিন্ন শব্দ

ঢাকা, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, ঢাকা | 2023-08-28 06:05:05

বাংলাদেশের স্বাধীনতা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক ও অভিন্ন শব্দ। স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে বিশ্বের দরবারে সমহিমায় প্রতিষ্ঠা করতে বঙ্গবন্ধু নিরলস প্রচেষ্টা চালিয়েছেন বলে মন্তব্য করেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

বৃহস্পতিবার (২২ আগস্ট) হোটেল সোনারগাঁও এ বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষে রিহ্যাব আয়োজিত দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচীতে প্রতিমন্ত্রী একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বাঙালি ও বাংলাদেশের ইতিহাসে জাতির জনকের অবদান চিরদিন স্বর্ণাক্ষরে লেখা থাকবে। কিছু কুচক্রি তার নাম মুছে ফেলার চেষ্টা করেছিলো। কিন্তু ব্যর্থ হয়েছে।

জাতীয় শোক দিবস স্মরণে দোয়া মাহফিল ও রক্তদান কর্মসূচীর আয়োজন করায় তিনি রিহ্যাবকে ধন্যবাদ দেন। অনুষ্ঠান শেষে ২ হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

হোটেল সোনারগাঁও এ রিয়েল এস্টেট এ্যান্ড হাউজিং এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাব এর প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নুরুন্নবী চৌধুরী (শাওন), ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া, ভাইস প্রেসিডেন্ট (২) মো. আনোয়ারুজ্জামান, ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ এবং রিহ্যাব এর পরিচালক নাইমুল হাসান, প্রকৌশলী মো. আল আমিন, নজরুল ইসলাম দুলাল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর