সাবেক সেই শিবির নেতার বিরুদ্ধে তদন্ত কমিটি

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী | 2023-08-27 04:52:11

রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা সাবেক শিবির নেতা সাইফুল ইসলামের বিরুদ্ধে অবশেষে তদন্ত শুরু করেছে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে হাসপাতালের শিশু বিভাগের প্রধান অধ্যাপক ডা. সানাউল হককে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- চক্ষু বিভাগের সহকারী অধ্যাপক ডা. সুলতানুল হক আফতাবি ও অর্থোপেডিক বিভাগের রেজিস্ট্রার ডা. সাফায়েত জিলানী।

জানতে চাইলে ডা. সুলতানুল হক আফতাবি বলেন, 'আমরা কাজ শুরু করেছি। হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে কথা বলছি। অভিযোগগুলো খতিয়ে দেখা হচ্ছে। দ্রুত তদন্ত শেষে প্রতিবেদন জমা দেওয়া হবে।'

গত ৩ আগস্ট বার্তাটোয়েন্টিফোর.কম-এ 'রাজশাহী ইসলামী ব্যাংক হাসপাতাল: সাবেক শিবির নেতার দাপটে অতিষ্ঠ কর্মকর্তা-কর্মচারীরা' শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

হাসপাতালের সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ- তিনি ব্যাংকের ফান্ডের নামে অর্থ সংগ্রহ করে গোপনে জামায়াত-শিবিরকে দেওয়া এবং কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে দুর্ব্যবহার ও বিনা কারণে বদলি করেন। তার কারণে হাসপাতাল থেকে অনেক বিশেষজ্ঞ চিকিৎসক হাসপাতালে ছেড়ে গেছেন। এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ করেন হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা।

এ সম্পর্কিত আরও খবর