‘উপ-নির্বাচনেও রংপুরবাসী এরশাদের জন্য ঐক্যবদ্ধ থাকবে’

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর | 2023-08-24 22:40:24

সাবেক রাষ্ট্রপ্রধান ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ (সদর ও সিটি করপোরেশন) আসনের উপ-নির্বাচনে রংপুরবাসী আবারো এক সঙ্গে হয়ে বিজয় ছিনিয়ে আনবে বলে মন্তব্য করেছেন দলটির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ।

শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে রংপুর মহানগরীর দর্শনার পল্লীনিবাসে শায়িত এরশাদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের কাছে তিনি একথা বলেন।

মোস্তফা আল মাহমুদ বলেন, ‘তফসিল ঘোষণার পরই রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে প্রার্থী ঘোষণা করা হবে। বর্তমান চেয়ারম্যানসহ দলের প্রেসিডিয়াম সদস্যরা বৈঠক করে প্রার্থী চূড়ান্ত করবে। আমরা আশা করি জীবিত এরশাদ এবং মৃত এরশাদের ব্যাপারে যেমন রংপুরবাসী ঐক্যবদ্ধ। ঠিক তেমনি জাতীয় পার্টির মনোনীত প্রার্থীর বিজয় রংপুরবাসী ছিনিয়ে আনবে।’

সাবেক সেনাপ্রধান এরশাদকে রাজনৈতিক পিতা দাবি করে তিনি সাংবাদিকদের বলেন, ‘আজ আমাদের রাজনৈতিক পিতা মারা যাওয়ার চল্লিশ দিন। তিনি নতুন বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির রূপকার। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনার জন্য এসেছি।’

এরআগে দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রয়াত রাষ্ট্রপ্রধান হুসেইন মুহম্মদ এরশাদের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। পরে কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করে মোনাজাতে অংশ নেন মোস্তফা আল মাহমুদ। এরশাদের নাতি মদিনা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র মুফতি আহসান হাবিব কাশেমী দোয়া মোনাজাত পরিচালনা করেন।

আরও পড়ুন: কে পাচ্ছেন এরশাদের শূন্য আসনের লাঙ্গল

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সদস্য ও রংপুর জেলা যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী, সাংগঠনিক সম্পাদক মুনসি আব্দুল বারী, জেলা ছাত্রসমাজের যুগ্ম আহ্বায়ক সোবহান মজিদ বিদ্যুৎ, সদস্য সচিব আশিকুজ্জামান আসলাম, কারমাইকেল কলেজ ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক শহীদ বাবু, জয়নাল আবেদীন, যুব সংহতির কেন্দ্রীয় সদস্য জিল্লুর রহমান প্রমুখ।

আরও পড়ুন: জাতীয় পার্টির বিভাগীয় সাংগঠনিক কমিটি গঠন

এ সম্পর্কিত আরও খবর