ময়মনসিংহে ১০ জুয়াড়িকে সাড়ে ৯ লক্ষাধিক টাকা জরিমানা

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ময়মনসিংহ | 2023-08-14 22:44:00

 

ময়মনসিংহের সার্কিট হাউজ মাঠের পাশে ক্রীড়া পল্লীতে ৭টি ক্লাবে একযোগে ৫ ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে তাস দিয়া জুয়া খেলার অপরাধে ১০ জুয়াড়িকে ৯ লাখ ৬২ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪ এর ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও জুয়া খেলায় অংশ নেওয়া ১৬০ জনকে কান ধরানো হয়।

এ অভিযানের নেতৃত্বে দেন র‌্যাব-১৪'র অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ এফতেখার উদ্দিন। অভিযানে আটকৃতদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফ সিদ্দিকী

শুক্রবার (২৩ জুলাই) বিকেলে র‍্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, বৃহস্পতিবার (২২ আগস্ট) রাত ১০টা থেকে ৩টা পর্যন্ত ক্রীড়া পল্লীর সাতটি ক্লাবে জুয়ার আসরে একযোগে অভিযান চালায় র‌্যাব-১৪'র একটি দল।

অভিযানে রেনেসাঁ অ্যাথলেটিক ক্লাবে খোকনকে (২৩) ১ লক্ষ ১০ হাজার টাকা, শাপলা ক্লাবে আলমগীরকে (৩৫) ১ লক্ষ ও জামালকে (৩৪) ২ লক্ষ টাকা, সূর্যমুখী ক্লাবে রফিকুলকে (৪৩) ২ লক্ষ ও শহিদুলকে (৪৫) ২ লক্ষ টাকা, বৈকালী ক্লাবে রফিকুলকে (৫৫) ২০ হাজার ও আমিনুলকে (৩৬) ৪০ হাজার টাকা, সিরাজ মেমোরিয়াল ক্লাবে আনোয়ারকে (৪৭) ১২ হাজার টাকা এবং আল-হেলাল ক্লাবে হাফিজুলকে (৩৫) ৪০ হাজার ও সাজ্জাতকে (৩৮) ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় সাতটি ক্লাবেই তাস দিয়ে জুয়া খেলায় অংশ নেওয়া ১৬০ জনকে আটক করে কান ধরে উঠবস করানো হয় এবং পরবর্তীতে আর কোন দিন জুয়ায় অংশ না নেওয়ার শর্তে তাদের ছেড়ে দেওয়া হয়।

র‍্যাব-১৪ আরও জানায়, অভিযানে মোট ১৯৭ টি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে সেগুলোকে পানিতে ভিজিয়ে নষ্ট করা হয়। এছাড়া সাতটি ক্লাব থেকে মোট ৫০০ সেট তাস জব্দ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর