খুলনায় ধর্ষণ মামলায় কর কমিশনারের ছেলের জামিন

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, খুলনা | 2023-08-26 09:34:18

খুলনায় প্রেমিকাকে ধর্ষণ ও ৭ মাসের গর্ভবতী ওই প্রেমিকাকে রেখে অন্যত্র বিয়ে করার মামলায় কর কমিশনারের ছেলে শিঞ্জন রায় (২৫) গ্রেফতারের ২৩ দিনের মাথায় আদালতে জামিন পেয়েছেন।

রোববার (৮ সেপ্টেম্বর) দুপুরে মহানগর ও দায়রা জজ মো. শহীদুল ইসলামের আদালতে সেই প্রেমিকা হাজির হয়ে ‘জামিনে আপত্তি নাই’ এমন লিখিত অঙ্গীকার নামায় স্বাক্ষর করলে এই জামিন মঞ্জুর হয় বলে জানিয়েছেন আইনজীবীরা।

জানা গেছে, খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়। ধর্ষণের পর তার প্রেমিকা সাত মাসের অন্তঃসত্ত্বা হওয়ার পরও ১৪ আগস্ট অন্যত্র বিয়ে করেন তিনি। ১৫ সেপ্টেম্বর প্রেমিকার দায়ের করা মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে। এই মামলায় খুলনা জেলা কারাগারে আটক ছিলেন তিনি।

শিঞ্জন রায়ের আইনজীবী অ্যাড. রজব আলী জানান, রোববার ছিল এই মামলার জামিনের শুনানির ধার্যকৃত দিন। তবে শিঞ্জন রায়ের অনুপস্থিতে জামিনের শুনানি শুরু হয়। এই সময় মামলার বাদী শিঞ্জন রায়ের প্রেমিকা তার মা বাবাকে সঙ্গে নিয়ে আদালতে উপস্থিত হন। বাদী আদালতে লিখিতভাবে অঙ্গীকার করেন যে, আসামি শিঞ্জন রায়কে জামিন দিলে তার কোনো আপত্তি নাই। এরপর তাকে জামিন দেয়া হয়। ওই প্রেমিকা খুলনার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

তিনি আরও জানান, বাদীর সঙ্গে কী সমঝোতা হয়েছে তা তার জানা নেই।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজুল হক জানান, তিনি কিছু জানেন না। জামিন দেয়ার এখতিয়ার মহানগর ও দায়রা জজ আদালতের রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর