হাসি হত্যা মামলার রহস্য উদঘাটন

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-25 06:18:07

সাভারে আমিন বাজারের হাসি আক্তার হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে র‍্যাব। র‍্যাব জানায়, টাকার জন্য সাবেক স্বামী সোহেল রানা খুন করেন হাসিকে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে ব্রিফিং করে হত্যার রহস্য উদঘাটন ও মামলার প্রধান আসামিকে গ্রেফতারের বিষয়ে জানান র‍্যাব-৪'র প্রধান অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হোসেন।

তিনি বলেন, ভিকটিম হাসি আক্তারের সঙ্গে ঘটনার ৪ মাস আগে আসামি সোহেল রানার বিয়ে হয়। বিয়ে ২ মাস পর উভয় পক্ষের অভিভাবকের উপস্থিতিতে আসামি সোহেলের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে।

পরবর্তীতে ভিকটিম হাসি আক্তার একটি এনজিওতে চাকরি নেন। তারপর থেকেই সোহেল ভিকটিম হাসিকে তার অফিসে যাওয়া আসার পথে এবং ভাড়া বাসায় গিয়ে বিভিন্ন ভাবে উত্যক্ত করেন। হাসির কাছে টাকা দাবি করেন।

হাসি হত্যা মামলা নিয়ে র‌্যাবের ব্রিফিং

 

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, মে মাসের ১ তারিখ সকালে সোহেল ভিকটিমের ভাড়াবাসায় জোরপূর্বক প্রবেশ এবং তার কাছে পূর্বের মতো টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করলে, আসামি সোহেল হাসিকে এলোপাতাড়িভাবে চড়, থাপ্পড়, কিল ও ঘুষি মারতে থাকেন। ভিকটিম চোখে এবং মাথার এক পাশে মারাত্মক আঘাত পেয়ে অজ্ঞান হয়ে ফ্লোরে পড়ে যান।

একপর্যায়ে সোহেল ভিকটিমের চুল ধরে ফ্লোরের টাইলস্ এর সাথে উপর্যুপরি মাথায় আঘাত করতে থাকেন এবং সবশেষে খাটের নিচে থাকা ইট দিয়ে মাথায় আঘাত করে থেতলে দিয়ে মৃত্যু নিশ্চিত করেন।

আসামি সোহেল বরাত দিয়ে র‍্যাব জানায়, ভিকটিমের মৃত্যু পর আলমারির ড্রয়ার হতে তিন ভরি স্বর্ণ ও নগদ ৩০ হাজার টাকা নিয়ে দরজা বন্ধ করে পালিয়ে যান সোহেল।

গতকাল রোববার (১৫ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা শহরের একটি বাসাতে অভিযান চালিয়ে হাসির হত্যাকারী সোহেল রানাকে আটক করে র‍্যাব।

এ সম্পর্কিত আরও খবর