ছাত্রী নিখোঁজ, মাদরাসার হুজুরের দাবি জিন নিয়ে গেছে!

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-31 20:07:43

রাজধানীর পল্লবীর জামিয়া ফোরকানিয়া তালিমিয়া মহিলা মাদরাসা থেকে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী নিখোঁজ হয়েছে। ১৭ দিন আগে নিখোঁজ হওয়া ওই ছাত্রী সম্পর্কে মাদরাসার হুজুর বলছেন তাকে জিনে নিয়ে গেছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর সেগুনবাগিচা ক্রাইম রিপোর্টার্স সমবায় সমিতির মিলনায়তনে সংবাদ সম্মেলন করে নিখোঁজ মেয়ে সম্পর্কে এসব কথা বলেন মা শিল্পী আক্তার।

শিল্পী আক্তার বলেন, ঈদের ছুটির পর ২৭ আগস্ট মেয়েকে মাদরাসায় রেখে আসি। ৩১ আগস্ট মাদরাসা থেকে ফোন দিয়ে বলা হয় আমার মেয়ে সাজমিন নিখোঁজ। সঙ্গে সঙ্গে আমি মাদরাসায় গিয়ে জানতে চাইলে, মাদরাসার হুজুর আমাকে বলেন, আমার মেয়ের সঙ্গে জিন আছে, সাজমিনকে জিন নিয়ে গেছে।

শিল্পী আক্তার বলেন, এই কথা শুনে আমরা রেগে গেলে, তখন হুজুর বলেন, মেয়ের বাবা দেখা করতে এসেছিল, তারপর থেকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। সিসিটিভির ফুটেজ দেখতে চাইলেও, দেখতে দেওয়া হয়নি।

তিনি বলেন, মাদরাসা কর্তৃপক্ষের উদ্দেশ্য ভালো মনে না হওয়ায় আমরা সংশ্লিষ্ট পল্লবী থানায় গিয়ে জিডি করি। পল্লবী থানায় একাধিকবার ফোন আসে, ৫/১০ হাজার টাকার বিনিময়ে মেয়েকে ছেড়ে দিবে। থানা পুলিশের সঙ্গে আমরা ঐসব জায়গায় গিয়েছি কিন্তু সেখানেও কাউকে পায়নি।

শিল্পা আরো বলেন, আজ ১৭ দিন ধরে আমার মেয়ে নিখোঁজ। আমি পুলিশ প্রশাসন ও প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন করি। আপনারা আমার মেয়েকে আমার কোলে ফিরে পেতে সাহায্য করুন।

এ সম্পর্কিত আরও খবর