রংপুরে গণসংযোগে প্রাণবন্ত সাদ এরশাদ

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুরঢাকা | 2023-08-29 05:26:17

রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে লাঙ্গল হাতে নির্বাচনী মাঠে নেমেছেন রাহগীর আল মাহি সাদ এরশাদ। দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে গণসংযোগ ও পথসভাতে অংশ নিচ্ছেন তিনি। বাবার অসমাপ্ত কাজ শেষ করার প্রতিশ্রুতি দিয়ে চাইছেন ভোট।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় রংপুর সদর উপজেলার পালিচড়াহাটে নির্বাচনী পথসভায় তাকে প্রাণবন্ত দেখা যায়।

পালিচড়ায় নির্বাচনী পথসভাতে প্রাণবন্ত সাদ এরশাদ বলেন, 'আমি আপনাদের সন্তান। আমার বাবাকে আপনারা সবসময় সম্মানিত করেছেন। ভোট দিয়ে বারবার বিজয়ী করেছেন। আপনারা রংপুরবাসী এক ছিলেন বলেই বাবার কবর পল্লীনিবাসে করা হয়েছে। আমি আমরা সবাই কৃতজ্ঞ।'

কান্নাজড়িত কণ্ঠে সাদ বলেন, 'আজ বাবা নেই, আমি তার হয়ে আপনাদের পাশে থাকতে চাই। বাবার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো শেষ করতে চাই। আপনারা আমাকে লাঙ্গলে ভোট দেবেন।'

পথসভায় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম শাফী, সাংগঠনিক সম্পাদক মুনসি আব্দুল বারী প্রমুখ।

এরআগে, সকাল থেকে নগরীর বিভিন্ন এলাকাতে মহাজোট সমর্থিত জাতীয় পার্টির এই প্রার্থী সাধারণ ভোটারদের সাথে কুশল বিনিময় করেন। গণসংযোগ করেন হাট-বাজারে।

উল্লেখ্য, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনে আগামী ৫ অক্টোবর ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ হবে। রংপুর সদর উপজেলা ও সিটি করপোরেশনের ২৫টি ওয়ার্ড নিয়ে গঠিত এ আসনে মোট ভোটার ৪ লাখ ৪২ হাজার ৭২ জন।

এরশাদের ভাতিজা সাবেক সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, বিএনপির রিটা রহমানসহ ছয় প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ সম্পর্কিত আরও খবর