অভিযানে আটককৃতরা অনুপ্রবেশকারী: এইচ টি ইমাম

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-30 20:22:21

মাদক ও দুর্নীতির বিরুদ্ধে চলমান অভিযানে ধৃতদের অনুপ্রবেশকারী হিসেবে আখ্যায়িত করেছেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।

তিনি বলেন, আমরা এ পর্যন্ত যাদের দেখছি এরা সবাই অনুপ্রবেশকারী। আপনারা জানেন আমাদের দলের মধ্যেই দীর্ঘদিন ধরে দাবি উঠছিল যে এই অনুপ্রবেশকারীরা আমাদের ভয়ানক ক্ষতি করছে। তাদেরকে এখন আমরা চিহ্নিত করেছি। চিহ্নিত করে দেখা যাচ্ছে তাদের সবাই একসময় হয় যুবদল করত, না হলে বিএনপি করত, না হলে জামায়াত শিবিরের সদস্য।

রোববার (২২ সেপ্টেম্বর) বিকেলে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

অভিযানে আটককৃতদের মদদদাতাদের গ্রেফতার প্রসঙ্গে জানতে চাইলে এইচ টি ইমাম বলেন, মদদদাতাদের এখন তদন্ত চলছে। এদেরকে রিমান্ডে নেওয়া হয়েছে। রিমান্ডে নেওয়ার পরে তথ্য পাওয়া যাবে। তথ্য নিয়ে বিচার করা হবে কার কার কোথায় সম্পৃক্ততা আছে।

তিনি আরও বলেন, আমাদের সভাপতি নিজেও বলেছেন, সাধারণ সম্পাদক বারবার বলছেন, কাউকে ছাড় দেওয়া হবে না, সে যে পর্যায়েরই হোক না কেন। অতএব এখানে আমাদের নীতি খুব পরিষ্কার। আমরা পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাস করি। আমরা দলকে পরিচ্ছন্ন করতে চাই।

ব্রিফিংয়ের পর প্রচার ও প্রকাশনা উপ কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জাব্বার, আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব মুহাম্মদ আশরাফ সিদ্দিকী বিটু, রাশেক রহমান, ইঞ্জিনিয়ার তন্ময় আহমেদ মুনসহ আরো অনেকে।

এ সম্পর্কিত আরও খবর