আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেস্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, খুলনা | 2023-09-01 02:02:19

খুলনায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহিদুল ইসলাম (২৭) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মহিদুল বটিয়াঘাটার উপজেলার জলমা ইউনিয়নের শওকতের ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকাল ৪টায় খুলনা মহানগরীর সোনাডাঙ্গাস্থ মজিদ সরণির সুজুকি শো-রুমের সামনে এ হত্যাকাণ্ড ঘটে। সে খুলনা মহানগর যুবলীগ নেতা এসএম হাফিজুর রহমানের চাচাতো ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকালে সোনাডাঙ্গার সুজুকি শো-রুমে মহিদুল তার পরিচিত ৩ জনকে সঙ্গে নিয়ে আসেন। সঙ্গে থাকা ৩ জন শো-রুমের ভেতর গেলেও মহিদুল বাইরে দাঁড়িয়ে ছিলেন। এমন সময় আকস্মিকভাবে দুর্বৃত্তরা মহিদুলকে হামলা করে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। মহিদুলের সঙ্গে থাকা ৩ জন তাকে দ্রুত উদ্ধার করে খুলনা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু বলেন, নিহত মহিদুলের পেটের বাম পাশে ও গলায় ধারালো ছুরি দিয়ে আঘাতের চিহ্ন আছে। অতিরিক্ত রক্তক্ষরণে সে মারা যায়। নিহতের মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। কে বা কারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত, তা অনুসন্ধান করা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আধিপত্য বিস্তার বা পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড হতে পারে।

এ সম্পর্কিত আরও খবর