হাইব্রিড ও অনুপ্রবেশকারীরাই অবৈধ কাজের সঙ্গে জড়িত

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেস্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, খুলনা | 2023-08-24 02:59:30

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন, সমাজ ও রাষ্ট্রবিরোধী কর্মাকাণ্ডের সঙ্গে জড়িতদের আওয়ামী লীগে স্থান হবে না। হাইব্রিড ও অনুপ্রবেশকারীরাই অবৈধ কাজের সঙ্গে জড়িত। আওয়ামী লীগের নেতাকর্মীরা কখনোই মানুষের ক্ষতি করে না।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে খুলনা নগরীর হোটেল সিটি ইনে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি আয়োজিত খুলনা বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আব্দুর রহমান আরও বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা অর্থের পেছনে ছুটে না। যারা ক্যাসিনো, জুয়া ও মাদকের সঙ্গে জড়িত তারা সবাই হাইব্রিড ও অনুপ্রবেশকারী। আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীরা বঙ্গবন্ধু, শেখ হাসিনা সর্বোপরি দেশের কথা ভেবে রাজনীতি করে। তারা কখনও মানুষের ক্ষতি করে রাজনীতি করে না। ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা হাইব্রিড, অনুপ্রবেশকারী এবং দলের মধ্যে বিশৃঙ্খলাকারীদের তালিকা করতে নির্দেশ দিয়েছেন। সে অনুসারে দলের ভেতরে-বাইরে তালিকা করা হচ্ছে। তাদের কোনো অবস্থাতেই দলে স্থান দেওয়া হবে না। এ জন্য কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরও বলেন, ৭ ডিসেম্বর খুলনা মহানগরসহ সব জেলার সম্মেলন আগামী ১০ ডিসেম্বরের মধ্যে শেষ করা হবে।

প্রতিনিধি সম্মেলন পরিচালনা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, এড. আমিরুল আলম মিলন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন এমপি, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, সাইফুজ্জামান শেখর এমপি, বাগেরহাট জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, খুলনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারী ও কবিরুল হক মুক্তি এমপি প্রমুখ।

এ সময় আওয়ামী লীগের খুলনা বিভাগের ১০ জেলার সভাপতি, সাধারণ সম্পাদক ও সংসদ সদস্যগণ উপস্থিত ছিলেন।

প্রতিনিধি সম্মেলনে খুলনা মহানগরীর সকল ওয়ার্ডের সম্মেলন আগামী ৩০ নভেম্বরের মধ্যে এবং মহানগর আওয়ামী লীগের সম্মেলন ৭ ডিসেম্বর ও সকল জেলায় ১০ ডিসেম্বরের মধ্যে শেষ করার জন্য তারিখ নির্ধারণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর